প্রধান মেনু

আঃ লীগ নেতা নায়েব বিশ্বাসের নেতৃত্বে নৌকার গণসংযোগ

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বর্ষিয়াণ নেতা নায়েব আলী বিশ্বাসের নেতৃত্বে কলেজ পাড়া ও মশুড়িয়া পাড়া এলাকায় নৌকার গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। পাবনা-৪ আসনের আসন্ন উপনির্বাচন উপলক্ষে সকল এলাকায় নেতা-কর্মীরা বিপুল ভোটে নৌকার বিজয় অর্জনের জন্য আদাজল খেয়ে একযোগে মাঠে নেমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। রবিবার সকালে এই গণসংযোগের সময় পথচারী, দোকানদার,অটো-রিক্সা-ভ্যানচালক এবং বাড়ির দোরগোড়ায় নৌকার পক্ষে ভোটদানের আবেদন জানানো হয়। এসময় আওয়ামী লীগে নেতারা জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, করেনাকালীন সময়ে সহযোগিতা ও সামাজিক নিরাপত্তামূলক কার্যক্রমের বিষয়গুলো ভোটারদের নিকট তুলে ধরেন।
এসময় ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সলাম খান, ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, সাবেক ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবীর লিটন, পৌর আওয়ামী লীগের শ্রম সম্পাদক লিয়াকত আী কনক, জাতীয় শ্রমিক লীগের নেতা আহাম্ম ঈব, সাবেক ছাত্রনেতা সানোয়ার হোসেন খোকনসহ দলীয় ও অংগ সংগঠনের নেতা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: আগামী ২৬শে সেপ্টেম্বর জাতীয় সংসদের পাবনা-৪ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাসকে নৌকা প্রতীক দিয়ে মনোনয়ন দিয়েছেন।