প্রধান মেনু

আইনমন্ত্রীর মাতার মৃত্যুতে জাতীয় সাংবাদিক ক্লাবের শোক

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের মা মুক্তিযোদ্ধা জাহানারা হক (৮৬) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১৮ এপ্রিল) ভোর পৌনে ৪টার দিকে ঢাকার একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় সাংবাকি ক্লাব নেতৃবৃন্দ। জাতীয় সাংবাকি ক্লাব কেন্দ্রীয় সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস স্বাক্ষরিত এক শোক বার্তায় একথা জানানো হয়েছে।

জাতীয় সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান পামেন, সাংগঠনিক সম্পাদক বি. এম. সাগর, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ আল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আরিফুজ্জামান আরিফ, সদস্য মিতু মেহজাবিন ও তাহমিনা আক্তার তনু মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বিবৃতিদাতারা বলেন- মরহুমা জাহানারা হক সমাজ সেবায় অসামান্য অবদান রেখেছেন। একজন আদর্শ নারীর দৃষ্টান্ত হিসেবে জাহানারা হক প্রতিষ্ঠিত ছিলেন। সমাজ সেবায় তার অবদান অক্ষয় হয়ে থাকবে।