প্রধান মেনু

আটঘরিয়ায় আওয়ামীলীগের বর্ধিত সভায় দুই গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত

স্টাফ রিপোর্টার
পাবনার আটঘরিয়ায় উপজেলা আওয়ামীলীগের বর্ধীত সভায় দুইগ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে উপজেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক মো. মোবারক হোসেন পান্না, চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম কামাল, খাইরুল ইসলামকে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বৃহস্প্রতিবার সন্ধ্যারপর আটঘরিয়া সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে। মো. মোবারক হোসেন পান্নাকে বক্তব্য না দেওয়াকে কেন্দ্রকরে এই অনাকাঙ্খিত ঘটনা ঘটে।

এবিষয়ে আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতন জানান, বৃহস্প্রতিবার বিকেলে পাবনা-৪ (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের উপ-নির্বাচনকে কেন্দ্রকরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা আহবান করা হয়। সভায় পাবনা জেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্যদেন। তিনি আরও জানান, জেলা নেতৃবিন্দ উপস্থিত থাকায় স্থানীয় নেতাদের বক্তব্য সংক্ষিপ্ত করা হয়। অনুষ্ঠান শেষে মো. মোবারক হোসেন পান্নাকে বক্তব্য না দেওয়ায় আমার অনুপস্থিতিতে উপস্থিত যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের সংগে বাগ-বিতন্ডায় জড়িয়ে পরলে হাতাহাতির ঘটনা ঘটে।

এদিকে উক্তঘটনার সমাধানের জন্য ঘটনার পরদিন দলীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী রবিবার উভয় পক্ষের মধ্যে সমঝোতার বিষয়ে কথা হবে বলে জানাযায়।