প্রধান মেনু

আটঘরিয়ায় করোনা ভাইরাস সচেতনে মাইক নিয়ে প্রচারনায় পৌর মেয়র রতন

মো. জিল্লুর রহমান রানা
পাবনার আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতন নিজেই করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে আতঙ্কিত না হয়ে করোনার হাত থেকে রক্ষা পেতে সোমবার সন্ধা থেকে পৌর এলাকায় মাইক নিয়ে প্রচারনায় নেমেছেন।

সোমবার তিনি পৌর এলাকার সদর দেবোত্তর বাজার, আটঘরিয়া বাজার, জালালের ঢালসহ ৯টি ওয়ার্ডের বাজার এলাকায় ট্রাক যোগে মাইকে জনসচেতনতা মূলক বক্তব্য দিয়ে চলেছেন।

তিনি এসময় জনসমাগম এড়িয়ে চলার জন্য জণসাধারণকে আহবান জানান। এ বিষয়ে মো. শহিদুল ইসলাম রতন বলেন, আটঘরিয়া পৌর এলাকার কোথাও জণসমাবেশ করে এক জায়গায় জড়ো হওয়া যাবে না। নির্দেশ না দেওয়া পর্যন্ত চায়ের দোকান বন্ধ রাখতে নির্দেশ প্রদান করেন তিনি।

তিনি অরো বলেন, দূর্যগসময় পর্যন্ত কোন এনজিও ঋণের কিস্তি নিতে পারবেন না। তিনি আরো বলেন, বাজারে নিত্যদ্রব্যের মূল্য সংকট দেখিয়ে কোন ব্যবসায়ী যেন ফাইদা লুটতে না পারে সে দিকেও সজাগ রয়েছে প্রশাসন। এর ব্যত্তয় ঘটলে মোবাইল কোটের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

পৌর মেয়র মো. শহিদুল ইসলাম রতন নিজেই প্রচারনায় নামার বিষয়ে পৌর এলাকার জণসাধারণ তাকে ধন্যবাদ জানিয়েছেন। আর এই প্রচারনার মাধ্যমে পৌরসভার সাধারণ মানুষ আরো সচেতন হবে বলে মনে করেন অভিজ্ঞ মহল।