প্রধান মেনু

আটঘরিয়ায় তিনদিন ব্যাপি ফলদ ও বৃক্ষমেলা উদ্ধোধন

মো. জিল্লুর রহমান রানা
‘পরিকল্পিত ফল চাষ যোগাবে পুষ্টি সম্মত খাবার” এই স্লোগানকে সামনে নিয়ে পাবনার আটঘরিয়া উপজেলায় তিনদিন ব্যাপি ফলদ ও বৃক্ষমেলা উদ্ধোধন হয়েছে। পাবনা- (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের সংসদ সদস্য আলহাজ শামসুর রহমান শরীফ ডিলু এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এমেলার উদ্ধোধন করেন।
উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে গতকার সোমবার উপজেলা অডিটরিয়াম অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম। আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো. আকরাম আলীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মাজপাড়া ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গফুর মিয়া, একদন্ত ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন সরদার, দেবোত্তর ইউপি চেয়ারম্যান মো. মোহাঈম্মীন হোসেন চঞ্চল, চাঁদভা ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম কামাল।
অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা মো. রাজু আহমেদ টিটু। দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত তিনদিন ব্যাপি ফলদ ও বৃক্ষ মেলায় মোট দশটি স্টল বসেছে। অনুষ্ঠান শেষে উপজেলা পোষ্ট অফিসের সামনে একটি গাছের চারা রোপন করা হয়।