প্রধান মেনু

আটঘরিয়ায় স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রাসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী উদ্ধোধন

আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি
“জ্বালানি বাঁচান, খরচ বাঁচান, নিজে বাঁচুন, পরিবেশ বাঁচান, পরিছন্ন জ্বালানি গ্যাস উন্নত জৈব সার ও দূষণমুক্ত পরিবেশের জন্য বায়োগ্যাস প্রযুক্তি ব্যবহার করুন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এর আয়োজনে এবং আটঘরিয়া উপজেলা প্রশাসন ও বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের বাস্তবায়নে “স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রাসারন শীর্ষক সেমিনার ও দুইদিন ব্যাপি প্রদর্শনী উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে।

আটঘরিয়া উপজেলা অডিটরিয়ামে আয়োজিত গতকাল রবিবার সেমিনার ও দুইদিন ব্যাপি প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধোধন করেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম।

আটঘরিয়া নির্বাহী অফিসার মো: জয়নাল আবেদীন (অ:দা:) এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যদেন আটঘরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জহুরুল ইসলাম খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জহুরুল হক, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের উর্দ্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা জন লিটন মুন্সী, উধর্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা মো: সগিরুল ইসলাম, বৈজ্ঞানিক কর্মকর্তা আশাদুল্লাহ আসাদ, সুমন চন্দ্র দেবনাথ।

সেমিনারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিক, সুধীজন ও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের বৈজ্ঞানিক কর্মকর্তাবৃন্দ “স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ বিষয়ে উপস্থিত সবাইকে উগুদ্ধ করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা মো. রাজু আহম্মেদ।