প্রধান মেনু

আটঘরিয়ায় ১২’শ কর্মহীন মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

মো. জিল্লুর রহমান রানা
করোনা ভাইরাস সংক্রমনে কর্মহীন পাবনার আটঘরিয়া পৌরসভা ও উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার ১২শ মানুষদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছে সাবেক ডিজিএফআই এর মহাপরিচালক মেজর জেনারেল (অব:) এ এইচ এম নজরুল ইসলাম রবি।
সোমবার আটঘরিয়া পৌরসভা সামনে উত্তরচক সরকারীপ্রাথমিক বিদ্যালয় ও আটঘরিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পৌর এলাকার বিভিন্ন শ্রেণী পেশার, অসহায়, দুস্থ্য মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন আটঘরিয়া পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. তানভীর ইসলাম, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ, সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান রানা, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, বিশিষ্ঠ ব্যবসায়ী রহিম উদ্দিন সেখ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু প্রমুখ।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল প্রতি প্যাকেটে ৫ কেজি চাউল ও ৫ কেজি আলু।
এসময় পৌর মেয়র শহিদুল ইসলাম রতন বলেন, দেশের এই ক্রান্তিকালে কর্মহীন অসহায় মানুষদের জন্য উপজেলার বিভিন্ন ব্যক্তিরা সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, অসহায় মানুষদের জন্য খাদ্য বিতরণ অহ্যাহত থাকবে এবং এই খাদ্য বিতরণে কোন রকম অনিয়ম ও দুর্নীতি প্রশ্রয় দেওয়া হবে না।