প্রধান মেনু

আটঘরিয়ায় ১৩ দিন যাবত স্কুল বন্ধ ঃ কোমলমতি শিক্ষার্থীদেও পড়া লেখা ব্যাহত

স্টাফ রিপোর্টার
অভিভাবকেরা তাদেও সন্তানদের স্কুলে পাঠাচ্ছেন না। তাই কোমলমতি শিক্ষার্থীরা স্কুলে আসছেনা। এতে গত ১৩ দিন যাবত স্কুলে ক্লাস হচ্ছে না। এতে শিক্ষার্থীদেও পড়ালেখা ব্যাঘাত সৃষ্ঠি হচ্ছে। অভিভাবকদের দাবী দুর্নীতিবাজ প্রধান শিক্ষিকার বিচার ও মিথ্যা মামলা প্রত্যাহার না হওয়া পর্যন্ত তারা আর তাদেও সন্তানদের স্কুলে পাঠাবে না। তবে শিক্ষাকর্মকর্তা বলছেন, সমস্যা দুরীকরণে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সরেজমিন মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার চাঁদভা ইউনিয়নের ৭০ নং রতিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা গেল তিনজন শিক্ষক ছাড়া স্কুলে কোন শিক্ষার্থী আসে নি। কারণ হিসেবে বিদ্যালয়ের সহকারীশিক্ষক শরিফুল ইসলাম জানালেন, গত ২১ ফেব্রুয়ারি শহীদ মিনাওে ফুল দেওয়া কে কেন্দ্র কওে প্রধান শিক্ষিকা মোছা: সেলিনা খাতুন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি ও অভিভাবকদের সাথে বাগবিতন্ডার জের ধওে সভাপতি মুঞ্জুর রহমান, একজন শিক্ষকসহ মোট ৫ জনের নামে থানায় মিথ্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশমামলার প্রধানআসামী ম্যানেজিং কমিটির সভাপতি মো. মুঞ্জুর রহমানকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। এতেই এলাকাবাসী ও শিক্ষার্থীদেও অভিভাবকদেও মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়। পরে এ ঘটনায় বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ সভাএবং জেলা প্রশাসক বরাববর উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্বারকলিপিও প্রদান করেন তারা।