প্রধান মেনু

আটঘরিয়া উপজেলা পেশাজীবী কল্যাণ পরিষদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

মো. জিল্লুর রহমান রানা
পাবনার আটঘরিয়া উপজেলা পেশাজীবী কল্যাণ পরিষদের উদ্যোগে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া ৫০০ মানুষের মাঝে ঈদ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার উপজেলার আটঘরিয়া পৌরসভা কার্যালয়ের সামনে উত্তরচক প্রাথমিক বিদ্যালয়ে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আটঘরিয়া উপজেলা পেশাজীবী কল্যাণ পরিষদের সভাপতি ও সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতন।

এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পেশাজীবী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক মো. মাহবুব হাসান, কোষাধ্যক্ষ সহযোগী অধ্যাপক মো. আশরাফ আলী, সাবেকমুক্তিযোদ্ধা কমান্ডার মো. জহুরুল হক, আটঘরিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন খান, যুগ্ম সম্পাদক মো. হেলাল উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক হাসান ঈমাম বুলবুল, মো. জিল্লুর রহমান রানা, মো. শহিদুল ইসলাম, মো. রঞ্জু আহম্মেদ, মো. ইজার হোসেন, মো. আনোয়ার হোসেন প্রমুখ। এসময় ৫০০ মানুষের মাঝে ৫ কেজি আটা, তেল, সাবান, চিনি, সেমাই, ছোলা, মুড়ি বিতরণ করা হয়।