প্রধান মেনু

খাইরুল সভাপতি, জিল্লুর সম্পাদক নির্বাচিত

আটঘরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী কাউন্সিল অনুষ্ঠিত

ঐতিহ্যবাহী আটঘরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী কাউন্সিল সোমবার দিনব্যাপী প্রতিষ্ঠানের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

কাউন্সিলে উপস্থিত সকল সদস্যের সর্ব সম্মতিক্রমে দৈনিক ইত্তেফাক পত্রিকার আটঘরিয়া উপজেলা সংবাদদাতা খাইরুল ইসলামকে সভাপতি এবং দৈনিক জনতা, দৈনিক করতোয়া পত্রিকার আটঘরিয়া উপজেলা প্রতিনিধি ও দৈনিক সিনসা পত্রিকার স্টাফ রিপোর্টার মো: জিল্লুর রহমান রানাকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি করা হয়।

কমিটির অন্যান্য পদে রয়েছেন সহ-সভাপতি আলহাজ মাও: আমিরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়াররুল ইসলাম খান, অর্থ সম্পাদক মো: শফিউল্লাহ শফি, দপ্তর সম্পাদক আকতারুজ্জামান আক্কাচ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আলহাজ মো: শফিউল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল ইসলাম শাহিন, নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন সাবেক সাধারণ সম্পাদক এস.এম মোফাজ্জল হোসেন বাবু, মো: শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম মিঠু ও মো: ফরিদ আহম্মেদ।

দিনের শুরুতেই আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস.এম মোফাজ্জল হোসেন বাবুর পরিচালনায় সকল সদস্য বক্তব্যদেন। দ্বিতীয় অধিবেধনে আলহাজ মাও: আমিরুল ইসলামের সভাপতিত্বে নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিকেলে পরিচিতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শহিদুল ইসলাম রতন। বিশেষ অতিথির বক্তব্যদেন আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকী প্রমুখ।