প্রধান মেনু

আতাইকুলায় ছোট বোনের জন্ম দিনে বিষাক্তমদপানে ২ কলেজ ছাত্র নিহত

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার বনগ্রামে ছোট বোনের জন্ম দিনে বিষাক্ত মদপানে দুই কলেজ ছাত্র মারা গেছে। নিহত ছাত্ররা হলো বনগ্রামের নন্দদুলালের ছেলে শুভ সাহা (২২) ও সুবাস সাহার ছেলে আকাশ সাহা (১৮)। নিহত দুইজন একে অপরের বন্ধু বলে জানা গেছে।
জানা যায়, বৃহস্পতিবার বনগ্রামের সুভাস সাহার ছোট মেয়ে ও আকাশের বোন টিকলী রাণীর জন্মদিন ছিল। জন্মদিন উপলক্ষে আকাশের বাড়িতে ঘরোয়া পরিবেশে অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাতে সবাই ঘুমাতে গেলে আকাশ ও শুভ সাহা দুই বন্ধু অন্য রুমে একসাথে ঘুমাতে যায়। নিজ রুমে রাতে উভয়ই বিষাক্তমদ পান করলে পাবনা পলিটেকনিক কলেজের ছাত্র আকাশ ও ঢাকা স্টামফোর্ড কলেজের ৩য় বর্ষের ছাত্র শুভ অসুস্থ হয়ে পরে। সকালে ওই রুম থেকে মদেও বোতল পাওয়া যায় বলে স্থানীয় সূত্রে জানা যায়। অসুস্থ আকাশকে রাতেই পাবনা সদর হাসপাতালে নিলে কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। অপর দিকে শুভ সহাকে সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে নেওয়ার পথে রাত ২ টার দিকে পাবনার বেড়া নামক স্থানে পৌঁছালে সে মারা যায়।
একসাথে একই মহল্লার দুই বন্ধুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া পড়েছে। নিহত দুই বন্ধুর পরিবারের সদস্যরা শোকে মাতম হয়ে পড়েছে।
প্রকাশ কয়েক মাস পূর্বে উপজেলার ধুলাউড়িতে বিষাক্তমদ পানে দুইজন মারা যায়।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল আলম জানান, থানায় অপমৃর্ত্য মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা মেডিক্যালে প্রেরন করা হয়েছে। রিপোট পেলে ঘটনার বিস্তারিত জানা যাবে।