প্রধান মেনু

আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু

ছারছীনা সংবাদদাতা ঃ বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আমড়াগাছিয়া হুসাইনপুরস্থ ঐতিহ্যবাহী খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিনদিনব্যাপী মাহফিল শুরু হয়েছে।
ছারছীনা শরীফের কুত্ববুল আলম হযরত মাওলানা শাহ্ সূফী নেছারুদ্দিন আহমদ (রহঃ) এর ৬৮ তম ও মুজাদ্দিদে জামান হযরত মাওলানা শাহ্ সূফী আবু জাফর মোহাম্মদ ছালেহ (রহঃ) এর ৩০ তম ইন্তেকাল বার্ষীকী উপলক্ষে আয়োজিত ঈছালে ছওয়াব মাহফিল গতকাল বাদ মাগরীব ছারছীনা শরীফের হযরত পীর ছাহেব কেবলা জিকিরের তা’লীম পরিচালনা করেন ও হযরত পীর ছাহেব কেবলার ছোট ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ কুরআন তেলাওয়াত ও জুলফিকার গজল পরিবেশক দলের সদস্যদের হামদ ও না’ত পরিবেশনার মাধ্যমে মাহফিলের আনুষ্ঠানিকতা শুরু হয়।
এর আগে সকাল ১০ ঘটিকা থেকে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর পটুয়াখালী ও বরগুনা জেলার আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে দুই জেলার বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান থেকে হাজার হাজার ছাত্র এসে যোগদান করে।
মাওলানা মোঃ আসাদুল্লাহর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রিয় সভাপতি মাওঃ মোঃ এনায়েতুল্লাহ ফয়রাভী, মহাসচিব মাওঃ মোঃ বাহাউদ্দিন মোস্তাফী, সাংগঠনিক সম্পাদক মাওঃ মোঃ আক্কাস আলী প্রমূখ।
আজ মাহফিলের ২য় দিন আগামীকাল বাদ জুমা দেশ, জাতী ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে হযরত পীর ছাহেব কেবলা আখেরী মুনাজাত পরিচালনা করবেন।