প্রধান মেনু

আ’লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু’র সহযোগিতায় শ্রমিক পরিবারে খাদ্য সহায়তা

শফিক আল কামাল (পাবনা) ॥ করোনা সঙ্কটময় পরিস্থিতিতে দূদক’র সাবেক কমিশনার ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু’র সহযোগিতায় পাবনায় ক্ষতিগ্রস্থ ১হাজার গণপরিবহন শ্রমিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। পাবনার সাংবাদিক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে তিনি এ সহায়তা প্রদান করেন।
মঙ্গলবর (০২’ জুন) সকালে পাবনা জেলা স্কুল মাঠে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, ক্রিস্টাল গ্রুপের পরিচালক সাবেক ছাত্রলীগ নেতা মো. সেলিম হোসেন ও পাবনা মোটর শ্র্রমিক ইউনিয়নের সভাপতি ফিরোজ খান প্রমুখ।
সাহাবুদ্দিন চুপ্পু সাংবাদিকদের বলেন, আমরা সবাই একটা সঙ্কটময় ক্রান্তিকাল অতিক্রম করছি। আমার এই সামান্য খাদ্য সামগ্রী মানুষের কল্যাণে দিতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করি। তিনি আরও বলেন লকডাউন খুলে গেলেও মানুষ নিজেদের নিরাপত্তার স্বার্থে তাদের
স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করতে সমস্যার সম্মুখীন হচ্ছে। এমনকি কার্যক্রম থাকলেও চাহিদা অনুযায়ী আয় রোজকার করতে পারছে না। এমন শোচনীয় পরিস্থিতিতে খাদ্য সহায়তার কার্যক্রম করেছেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।