প্রধান মেনু

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে পাবনা চাটমোহরের সকল মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার অনুমতি চেয়ে  জেলা প্রশাসক বরাবর আবেদন প্রেরণ

পাবনার চাটমোহর ব্যবসায়ী সমিতি আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে চাটমোহরের সকল মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার অনুমতি চেয়ে পাবনা’র জেলা প্রশাসক বরাবর আবেদন প্রেরণ করেছেন।
৪ মে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা’র মাধ্যমে জেলা প্রশাসক বরাবর আবেদনপত্রটি দাখিল করা হয়েছে।
এ ব্যাপারে গত ২ মে শনিবার বেলা
 ১১টায় চাটমোহর ব্যবসায়ী সমিতি’র কার্যনির্বাহী কমিটির একটি জরুরি সভা অনুষ্ঠিত হয়। সমিতি’র সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: আব্দুল মুতালিবের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী আজ দুপুরে আবেদনপত্র প্রেরণ করেন।
আবেদনপত্র হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মো: আব্দুল মুতালিব, কোষাধ্যক্ষ মো: ইউনুস আলী, দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ রান্টু, প্রচার সম্পাদক মো: নজরুল ইসলাম, বাণিজ্যিক সম্পাদক মো: নূরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মো: সাইফুল ইসলাম প্রমূখ।
একই সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দ চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি), সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) এবং থানা অফিসার ইনচার্জ বরাবর উক্ত আবেদনপত্রটির অনুলিপি প্রদান করেন।
আবেদনপত্রে উল্লেখ থাকে, গত ২৩ মার্চ থেকে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী প্রায় দেড় মাস ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় স্থানীয় ব্যবসায়ীগণ অর্থনৈতিক ক্ষতির পাশাপাশি কর্মচারীদের বেতন, পাহাড়াদারের বেতন, দোকান পজেশন ভাড়া এবং বিদ্যুৎ বিল নিয়ে বিপাকে পড়ে হিমশিম খাচ্ছেন।
এমতাবস্থায় আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে সীমিত কলেবরে মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার জন্য জেলা প্রশাসক মহোদয়কে অনুরোধ জানানো হয়েছে।