প্রধান মেনু

ঈশ্বরদীতে এতিমখানার শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ

ঈশ্বরদীতে এতিমখানার শিশুদের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষে নতুন পোশাক বিতরণ করেছেন সাবেক প্রয়াত ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি’র সহধর্মিনী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস্ কামরুন্নাহার শরীফ। শুক্রবার সকালে পৌর এলাকার আলহাজ্ব ক্রাম্প লিল্লাহ বোর্ডিং ও এতিমখানার সকল শিক্ষক ও ছাত্রদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়। এসময় তাঁর পুত্র ও ও আওয়ামী লীগের কেন্দ্রিয় শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সাবেক সদস্য সাকিবুর রহমান শরীফ কনক, উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খানসহ অন্যান্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এসময় মিসেস্ শরীফ বলেন, তিনি জীবিত থাকা অবস্থায় ঈশ্বরদী ও আটঘোড়িয়ায় ঈদ উপলক্ষে গরীব-দুঃখী মানুষকে নিজ হতে প্রতি বছর ঈদের নতুন কাপড় বিতরণ করেছেন। করোনার এই সংকটকালে তাঁর অবর্তমানে আমরা চেষ্টা করছি ধারাবাহিকতা রক্ষার জন্য।
কনক শরীফ বলেন, সম্প্রতি আমার বাবার প্রয়াণ ঘটেছে। বাবাকে ছাড়া এবারই আমাদের প্রথম ঈদ। তাই পরিবারের সকলেই শোকে মূহ্যমান। তদুপরি করোনা পরিস্থিতিতে পরিবারের কারো জন্য এবারে ঈদের কাপড়-চোপড় কেনা হয়নি।  কিন্তু আমার মমতাময়ী মা এতিম শিশুদের জন্য নতুন কাপড়ের ব্যবস্থা করেছেন। যাতে ওরা হাসি-খুশিতে ঈদ উৎসব পালন করতে পারে