প্রধান মেনু

ঈশ্বরদীতে পৃথক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ২

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীতে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র ওবায়দুল্লাহ (১২) ও অটো রিক্সাচালক আফজাল হোসেন (৬০) নিহত হয়েছেন। সোমবার (৮জুন) দুপুর সাড়ে ১২ টায় পাকশী খানকা শরিফের রাস্তায় ও দুপুর দেড়টায় গোকুলনগর চক্ষু হাসপাতালের সামনের সড়কে এই দুর্ঘটনা দু’টি ঘটে। স্কুল ছাত্র ওবায়দুল্লাহর পিতা আহত আফাজ উদ্দিনের অবস্থায় গুরু বলে জানা গেছে।
পাকশী ইউপি সদস্য মনোয়ার হোসেন লিটন জানায়, পাকশীর বাঘইল চেয়ারম্যান পাড়ার ভ্যানচালক আফাজ উদ্দিন তার স্কুলপড়ুয়া ছেলে ওবায়দুল্লাহকে ভ্যানে নিয়ে পাকশী বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে পাকশী খানকা শরীফের রাস্তায় বালুবোঝাই একটি ট্রাক্ট্রর ভ্যানটিকে চাপা দিলে ওবায়দুল্লাহ ট্রাক্ট্ররের চাকার নিচে পিষ্ঠ হয়। গুরুতর আহত অবস্থায় আফাজ উদ্দিনকে ঈশ^রদী হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের সিনিয়র কর্মকর্তা সানোয়ার হোসেন খোকন জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই রাস্তায় ওবায়দুল্লাহ মারা যায়। তবে তার বাবার অবস্থাও গুরুতর।
এদিকে ঈশ্বরদী-লালপুর সড়কে গোকুলনগরের চক্ষু হাসপাতালের সামনে অপর এক দুর্ঘটনায় রিক্সাচালক আফজাল হোসেন নিহত হয়েছেন। আফজাল হোসেনের ছেলে জানান, তার বাবা অটোরিক্সা চালিয়ে ঈশ্বরদী শহরে আসার পথে একটি মোটর সাইকেল তার রিক্সাটিকে ধাক্কা দেয়। সে সময় অটোরিক্সার ব্যাটারী বিকট শব্দে বিস্ফোরণ ঘটলে আফজাল হোসেন গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী দুর্ঘটনায় ২জন নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করেছেন