প্রধান মেনু

ঈশ্বরদীতে বাড়ির সামনে বোমা সাদৃশ্য বস্তু ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস

ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামে দু’টি বাড়ির সামনে দু’টি বোমা সাদৃশ্য বস্তু রেখে গেছে দূর্বৃত্তরা। প্রকৃতপক্ষে এটি বোমা নাকি বোমা সাদৃশ্য বস্তু এটি পুলিশ এবং ফায়ার সার্ভিসের নিশ্চিত হতে পারেননি।
মঙ্গলবার ভোরের দিকে দূর্বৃত্তরা বাঘইল হাজি পাড়ায় (কাব মোড় করিমের মিল) সংলগ্ন শফিকুল ইসলাম প্রামাণিক ও আব্দুল গাফফার প্রামাণিকের বাড়ির সামনে এই বোমা সাদৃশ্য বস্তু রেখে যায়।
প্রত্যদর্শীরা জানান, পলিথিনে মোড়ানো ইলেকট্রিক মোটা তারে বোমা সাদৃশ্য বস্তু বোঝা যাচ্ছে। আরেকটি মোটামুটিভাবে ব্যাটারি বলে ধারণা করা হচ্ছে। সংবাদ পেয়ে দ্রæত ঘটনাস্থলে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির এবং অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী পুলিশ ফোর্স ও ফায়ার সার্ভিসের সদস্যদের নিয়ে বাড়ির সামনে অবস্থান নিয়েছেন।
পাবনার পুলিশ সুপার রফিকুল ইসলাম এবং পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) গৌতম কুমার বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বাড়ির মালিক শফিকুল ইসলাম জানায়, গত বছরের ৮ জুন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে কে বা কারা উড়ো চিঠি দেয়। চারদিন আগে বাড়ির সামনে পেট্রোল ঢেলে রেখে যায় অজ্ঞাত ব্যক্তিরা। এসব ঘটনায় তিনি নিরাপত্তাহীনতা বোধ করছেন বলে জানিয়েছেন।
এব্যাপারে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, বস্তুটি বোমা কিনা নিশ্চিত হওয়া যায়নি। খবর দেয়া হয়েছে, ঢাকা হতে বোমা বিশেষজ্ঞ টিম আসার পর জানা যাবে বস্তুটি বোমা কিনা