প্রধান মেনু

ঈশ্বরদীতে লক্ষাধিক টাকার সিগারেট ও কাভার্ডভ্যান চুরি, গ্রেপ্তার ৪

ঢাকার বিভিন্ন স্থানে টানা দুই দিনের অভিযানে সিগারেট ও কাভার্ড ভ্যান চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে তাদের গ্রেপ্তারের বিষয়টি জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- কাশিমপুরের সারদাগঞ্জ এলাকায় মৃত ছমির উদ্দিনের ছেলে হাফিজুর রহমান ওরফে হাফিজুল (৩২), আশুলিয়ার গাজীরচট মুনসিপাড়া এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে শাহাবুদ্দিন ওরফে সাবু (৩৫), নাটোর লালপুর বুধিরামপুর এলাকার জিন্নাত আলীর ছেলে নয়ন ইসলাম (২৫) ও নবীনগর কুরিগর মধ্যপাড়া এলাকার ওয়াহেদ মিয়ার ছেলে ইরন মিয়া ওরফে মারজান (৩২)।

জানা গেছে, গেল ৮ ফেব্রুয়ারি ঈশ্বরদীর পিয়ারপুর মুলার আমতলা এলাকায় ইউনাইটেড ঢাকা টোব্যাকো কোম্পানি লিমিটেডের ঈশ্বরদী ডিপো কার্যালয়ের মেইনগেট ও স্টোর রুমের তালা ভেঙে সংঘবদ্ধ চোর বিপুল পরিমাণ সিগারেট ও কাভার্ড ভ্যান চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় কিছু মালামালসহ চুরি যাওয়া মালের চার ক্রেতাকে আটক করে পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী চোর চক্রের চার সদস্যকে ঢাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, চোরদের ধরতে পুলিশের একাধিক দল নানা কৌশল অবলম্বন করে। ফলশ্রুতিতে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, আটক চারজন চিহ্নিত চোর চক্রের সদস্য। তারা সিগারেট চুরির ঘটনায় মঙ্গলবার দুপুরে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।