প্রধান মেনু

অচিরেই ডিলু ভাই সুস্থ হয়ে পাবনা জেলা আওয়ামী লীগের হাল ধরবেন

ঈশ্বরদীতে শামসুর রহমান শরীফ এমপি’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
মুক্তিযুদ্ধ আর দেশের গণতান্ত্রিক আন্দোলনের পথিকৃৎ সেনানী জননেতা শামসুর রহমান শরীফ এমপি। অচিরেই আমাদের প্রিয় নেতা ডিলু ভাই আবার সুস্থ হয়ে জনতার মাঝে ফিরে আসবেন এবং পাবনা জেলা আওয়ামী লীগের হাল ধরবেন। রবিবার রাতে পাবনা- ৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু এমপির সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স একথা বলেছেন। রোববার রাতে ঈশ্বরদী শহরের ষ্টেশন রোড আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই দোয়া মাহফিল হয়। পর পর ৫ বার নির্বাচিত জননেতা শরীফ ডিলু এমপি বার্ধক্যজনিত রোগে ভুগছেন। তিনি বর্তমানে ভারতের মুম্বাইতে চিকিৎসাধীন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে এমপি প্রিন্স আরো বলেন, ‘অদ্ভুত ব্যাপার, ভালোবাসা, মায়া ও মমতা সবই কি আমাদের হারিয়ে গেছে। শুনছি এখানে নাকি সংসদ উপ-নির্বাচনের ভোট চাওয়া হচ্ছে। আমাদের শ্রদ্ধেয় নেতা ডিলু ভাইয়ের শারীরিক অসুস্থতার জন্যই ভোটারদের কাছে ভোট ও দোয়া চাইছেন। আপনাদের বলছি,সাবধান হয়ে যান। কারণ ডিলু ভাই আমাদের নেতা। তিনি সুস্থ হয়ে আসবে। তাঁর নেতৃত্বেই আগামী দিনেও পাবনা জেলা আওয়ামী লীগ পরিচালিত হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ অনুসারে রাষ্ট্র পরিচালনা শুরু হলো। বর্তমানে টানা তিন মেয়াদে জননেত্রী শেখ হাসিনা সরকার পরিচালনা করছেন। তাঁকেও নিচিহ্ন করে দেওয়ার জন্য দেশী-বিদেশী শত্রুরা বহুবার চেষ্টা করেছে। এ পর্যন্ত বঙ্গবন্ধু কন্যাকে হত্যার জন্য ১৯ বার চেষ্টা করা হয়েছে। কিন্তু তিনি এতে মোটেও ভীত নন। তাই বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করে বাধাবিঘœ উপেক্ষা করে দক্ষ হাতে দেশ পরিচালনা করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। ফলে বিশ্বের কাছে বাংলাদেশ এখন রোলমডেল হয়ে দাঁড়িয়েছে। ডিলু ভাইও পাবনা জেলায় আওয়ামী লীগের রোল মডেল। তাঁর হাত দিয়েই পাবনা জেলা তথা ঈশ্বরদীর অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।
সাধারন সম্পাদক মকলেছুর রহমান মিন্টুর সঞ্চালনায় আরো বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিজয় ভূষণ রায়, সাংগঠনিক সম্পাদক মনির উদ্দিন আহম্মেদ মান্না, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক গোলাম আজম শাওয়াল বিশ্বাস, মহিলা বিষয়ক সম্পাদক মাহজাবিন শিরিন পিয়া, আওয়ামী যুব মহিলা লীগ জেলা শাখার সাধারণ সম্পাদক কোহিনুর ফেরদৌস কণা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ, গোলাম মোস্তফা চান্না মন্ডল, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইছাহক আলী মালিথা।
এসময় উপস্থিত ছিলেন, আটঘরিয়া উপজেলার পরিষদের চেয়ারম্যান তানভির আহম্মেদ, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস- চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, নুরুল ইসলাম বকুল সরদার, মতলেবুর রহমান মিনহাজ ফকির, আব্দুল মজিদ বাবলু মালিথা, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারন সম্পাদক সুমন দাস প্রমুখ।
দোয়া মাহফিলে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন পেশার শত শত মানুষ অংশ নেন। তাঁরা এমপির আশু সুস্থতা কামনা করেন।