প্রধান মেনু

ঈশ্বরদীতে হিন্দু সম্প্রদায়ের মধ্যে শরীফ পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ

সদ্য প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি’র পরিবারের পক্ষ হতে ঈশ্বরদী ও আটঘোরিয়ার হিন্দু সম্প্রদায়সহ মোট ১৪ হাজার অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। করোনায় কর্মহীন হয়ে পড়া ন্মিআয়ের সকল শ্রেণী ও পেশার মানুষের মাঝে ধারাবাহিকভাবে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় সোমবার বিকেলে ঈশ্বরদী ঠাকুরবাড়ি সত্য নারায়ন মন্দির, দরিনারিচায় হরিজন সম্প্রদায়ের মন্দির ও দাসপাড়ায় এমপি পুত্র ও ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সদস্য গালিবুর রহমান শরীফ হিন্দু সম্প্রদায়ের তিন শতাধিক নিম্নবিত্ত মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি চাল,  ১ কেজি ডাল, দেড় লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি লবন  ও একটি সাবান।

গত ২রা এপ্রিল ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি’র জীবনাসানের পর হতে করোনা পরিস্থিতির মধ্যে তাঁর পরিবার এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে ধারাবাহিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করছেন।
গালিবুর রহমান শরীফ বলেন, আমার বাবা সবসময় ঈশ্বরদী ও আটঘোরিয়ার অসহায় মানুষের পাশে থেকে সকল সংকটাপন্ন পরিস্থিতিতে সহায়তা করে গেছেন। আজ তিনি নেই। আমরা তাঁর সন্তানরা করোনা পরিস্থিতিতে আজ বেকার হয়ে পড়া অসহায় মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে বাবার ধারাবাহিকতা বজায় রাখার জন্য প্রচেষ্টা করছি। এই দূর্যোগ স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমরা অসহায় মানুষদের সহযোগিতা করে যাব। যাতে এই এলাকার কোন মানুষই খেতে না পওয়ার কষ্ট ভোগ করেন।