প্রধান মেনু

এক ফ্রেমে ছাত্রলীগ নেতারা

এক ফ্রেমে বন্দী হয়েছেন সাবেক বর্তমানসহ ছাত্রলীগের শীর্ষ ৩০ নেতা। তাদের মধ্যমণি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। এমন ছবি ঐতিহাসিক দৃশ্যের মতোই। সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী অনুষ্ঠান শেষে মঞ্চ থেকে নামার পর সিঁড়িতে ফটোসেশন করা হয়।

ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ফটোসেশনে অংশ নেন সংগঠনের সাবেক ও বর্তমান শীর্ষ নেতারা। ছবিতে প্রধানমন্ত্রীর দুইপাশে ছাত্রলীগের সদ্য ভারমুক্ত হওয়া সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য রয়েছেন।

এছাড়াও পেছনে ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে খালেদ মোহাম্মদ আলী, তোফায়েল আহমেদ, শেখ শহিদুল ইসলাম, ইসমত কাদির গামা, ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন, খ ম জাহাঙ্গীর, ওবায়দুল কাদের, বাহালুল মজনুন চুন্নু, আব্দুল মান্নান, জাহাঙ্গীর কবির নানক, সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, আব্দুর রহমান, মাইনুদ্দিন হাসান, ইকবালুর রহীম, শাহে আলম, অসীম কুমার উকিল, এ কে এম এনামুল হক শামীম, ইসহাক আলী খান পান্না, বাহাদুর বেপারী, অজয় কর খোকন, লিয়াকত শিকদার, নজরুল ইসলাম বাবু, মাহমুদ হাসান রিপন, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, বদিউজ্জামান সোহাগ, সাইফুর রহমান সোহাগ এবং এস এম জাকির হোসাইন।