প্রধান মেনু

কবি ইদ্রিস আলী’র মৃত্যুতে ক্যাব কেন্দ্রীয় নেতৃবৃন্দের শোক প্রকাশ

কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব পাবনা জেলা শাখার দপ্তর সম্পাদক কবি ইদ্রিস আলীর মৃত্যুতে ক্যাব কেন্দ্রিয় নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।
রোববার ((২১’জুন)) এক বিবৃতিতে ক্যাব কেন্দ্রিয় সভাপতি সাবেক সচিব গোলাম রহমান ও সেক্রেটারী জেনারেল অ্যাডভোকেট হুমায়ন কবীর, সহ-সভাপতি নাজের হোসাইন, ক্যাব পাবনা জেলা শাখার সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মাহবুব আলম, ক্যাব সহ-সভাপতি রুহুল আমিন বিশ্বাস বিশ্বাস রানা, অধ্যক্ষ জেবুন্নেছা ববিন, যুগ্ম সম্পাদক শফিক আল কামাল, সাংগঠনিক সম্পাদক ড. মনছুর আলম গভীর শোক প্রকাশ তাঁর আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পাবনা ক্যাডেট কলেজের অবসরপ্রাপ্ত লাইব্রেরিয়ান, ফোল্ডার কবিতা’র সম্পাদক কবি ইদ্রিস আলী (৫৮) রোববার (২১’জুন) বিকেল ৪টার দিকে শহরের অন্তত বাজার নিজ বাসায় তিনি মারা গেছেন। (ইন্নালিল্লাহে ওয়া–রাজেউন)। দীর্ঘদিন যাবত তিনি বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। উল্লেখ্য তিনি প্রায় ৪০ বছর ধরে পাবনার লিটল ম্যাগাজিন ‘ফোল্ডার কবিতা’ সম্পাদনা করে আসছিলেন। তিনি কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(ক্যাব) পাবনা জেলা শাখার দপ্তর সম্পাদকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।