প্রধান মেনু

কমলগঞ্জের পৌর সবজি ও মাছের বাজার রেলওয়ে স্টেশন এলাকায় স্থানান্তরিত

কমলগঞ্জ প্রতিনিধি: দেশের গ্রাম অঞ্চলের অধিকাংশ হাট-বাজার সংকীর্ন স্থানে অবস্থিত, ফলে হাট-বাজারে অবস্থানরত ক্রেতা বিক্রেতাদের মধ্যে করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি থেকে যায়। এর পরিপ্রেক্ষিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় গ্রামীন হাট বাজারগুলোতে ক্রেতা বিক্রেতাগনের সামাজিক দুরত্ব বজায় রেখে ক্রয় বিক্রয় করা প্রয়োজন।
করোনা ভাইরাসের সংক্রমন রোধে গ্রামীন কাঁচা বাজারগুলো তুলনামূলক ভাবে খোলা স্থানে স্থানান্তর করা হলে সামাজিক দুরত্ব নিশ্চিত করা সম্ভব হবে।
এমতাবস্থায় করোনা ভাইরাস হ্রাসকল্পে সামাজিক দুরত্ব বজায় রেখে ক্রয়-বিক্রয় নিশ্চিত করার লক্ষে কমলগঞ্জ পৌর বাজারের সবজি ও মাছের বাজার আগামিকাল  মঙ্গলবার(১৪এপ্রিল) রেলওয়েস্টেশন এলাকায় স্থানান্তর করা হচ্ছে।
মোমবার(১৩এপ্রিল) কমলগঞ্জের পৌর বাজারে গিয়ে জায়গা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশেকুল হক।
এসময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ রফিকুর রহমান, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আছলম ইকবাল মিলন, সাধারন সম্পাদক এড. এ এস এম আজাদুর রহমান, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিন, পৌর কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, পৌর বণিক সমিতির সাধারন সম্পাদক এড. মোঃ সানোয়ার হোসেন সহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।