প্রধান মেনু

করোনায় আক্রান্তদের জন্য পাবনায় স্কয়ারের সহযোগিতায় যুবলীগের ফ্রিরি এ্যামবুলেন্স চালু

শফিক আলকামালঃ- করোনা ভাইরাস উপস্বর্গ, আক্রান্ত ব্যাক্তি এবং দরিদ্র মানুষের জন্য স্কয়ারের সহযোগিতায় পাবনায় ফ্রিরি এ্যামবুলেন্স সেবা চালু করেছে আওয়ামী যুবলীগ পাবনা জেলা শাখা। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত ২৪ ঘন্টা ৩টি এ্যামবুলেন্সের মাধ্যমে এ সেবা চালু থাকবে। সেই সাথে সেবা দ্রুত নিশ্চিত করতে ৩ টি মোবাইল হটলাইন চালু করা হয়। ০১৭৩০ ৬৬৯১৬৬, ০১৭৩৬ ৪১৯২০৬ এবং ০১৭১০ ৪৫৫৫৮২ এই ৩টি মোবাইল নাম্বারে করোনা উপস্বর্গ ও আক্রান্ত ব্যাক্তিদের জন্য ফোন করলে রোগীকে দ্রুত ডাক্তারের কাছে পৌঁছে দেওয়া হবে।

মাছরাঙা টেলিভিশন ও স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এবং অ্যাটকো সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু এ মহৎ কার্যক্রমের উদ্বোধন করেন। তিনি বলেন, স্কয়ারের প্রতিষ্ঠাতা প্রয়াত স্যামসন এইচ চোধুরী ছিলেন পাবনার গরীব, দুঃখী এবং অসহায় মানুষের আশ্রয়স্থল। মানুষের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে পাবনায় প্রতিষ্ঠা করেন দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান স্কয়ার। যেখানে পাবনা নিজ জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চল এমনকি অনেক বিদেশের মানুষের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। আজ তিনি নেই, সেই ধারা অব্যহত রাখতে করোনা সঙ্কটময় পরিস্থিতিতে পাবনার নিম্ন আয় ও কর্মহীন মানুষের মাঝে সরকারের পাশাপাশি খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। সঙ্কট নিরসন না হওয়া পর্যন্ত স্কয়ারের খাদ্য সামগ্রী বিতরণ সেবা পর্যায়ক্রম অব্যহত থাকবে। সেই সাথে করোনা আক্রান্তদের দ্রুত ডাক্তারের কাছে পৌঁছে দিতে এ্যামবুলেন্স সেবা চালু করা হলো।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাবনা জেলা শাখার আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন, স্কয়ার পাবনার মানুষের কল্যাণে শুধু করোনা পরিস্থিতি নয় বিভিন্ন ক্ষেত্রে নিবেদিত প্রাণ হিসাবে দীর্ঘদিন  নির্লসভাবে কাজ করে যাচ্ছে। যুবলীগের পাবনা শাখার উদ্যোমী আত্মবিশ্বাসী নেতৃত্ব সর্বদা স্কয়ারের মহৎ কার্যক্রমের পাশে আছে এবং থাকবে ইনশাআল্লাহ।