প্রধান মেনু

করোনায় জীবন দিলেন ভাঙ্গুড়ার এসআই নাজির উদ্দিন সাইদ

করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালনকালে এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ দিলেন আরো এক পুলিশ সদস্য। দেশের সেবায় ও জনগণের কল্যাণে জীবন উৎসর্গকারী এ পুলিশ সদস্য হলেন এসআই নাজির উদ্দীন। তিনি পুলিশের স্পেশাল ব্রাঞ্চের প্ররক্ষা শাখায় কর্মরত ছিলেন।

জানা যায়, গত ২৫ এপ্রিল নাজির উদ্দীনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মৃত্যুবরণ করেন(ইন্না লিলাহি……… রাজিউন)।।

এসআই নাজির উদ্দিন সাইদ পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের কাজিটোল গ্রামের । তার নামাজে জানাজা আজ সকালে রাজারবাগে অনুষ্ঠিত হয়েছে।

এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৪ সদস্য করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন। এর আগে গত ২৮ এপ্রিল দিবাগত মধ্যরাতে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম কোনো পুলিশ সদস্য হিসেবে মারা যান ডিএমপি’র ওয়ারী থানায় কনস্টেবল জসিম উদ্দিন। ২৯ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদ। আর ৩০ এপ্রিল ভোরে ঢাকা আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মিরপুর পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রে (পিওএম) সহকারী এএসআই হিসেবে কর্মরত আব্দুল খালেক।