প্রধান মেনু

করোনা সচেতনতায় সাংসদ কুদ্দুসের কণ্ঠে প্রচার মাইকিং

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
সাংসদীয় আসনের মানুষের জীবন রক্ষায় নিজের কন্ঠেই করোনা সম্পকীত প্রচার মাইকিং ছেড়েছেন সাংসদ আব্দুল কুদ্দুস। মঙ্গলবার সকাল থেকেই শুরু হয়েছে সেই মাইকিং। শুধু সাংদীয় নাটোর-৪ আসনেই এই প্রচার কার্যক্রম চালানো হচ্ছে তা নয়। নাটোর জেলাব্যাপী চলছে তার এই প্রচারাভিযান।
নাটোর জেলা আ’লীগের সভাপতি সাংসদ আব্দুল কুদ্দুস তার মাইকিংয়ের মাধ্যমে প্রাণঘাতি করোনাভাইরাসে মানুষকে আতঙ্কিত না হতে পরামর্শ দিয়েছেন। বরং সচেতনতার মাধ্যমে করোনা থেকে মুক্তির পথ দেখাচ্ছেন।
খোঁজ নিয়ে জানাগেছে- মঙ্গলবার সকাল থেকে গুরুদাসপুর-বড়াইগ্রামসহ নাটোর জেলাব্যাপী সাংসদের রেকর্ডীয় বক্তব্য প্রচার শুরু করা হয়েছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও জনসচেতনামুলক লিফলেট ও ভিডিও বক্তব্য পোস্ট করা হয়েছে।
মাইকিংয়ে আরো বলা হয়- ‘সচেতনতা, পরিষ্কার পরিচ্ছন্নতাই করোনা প্রতিরোধ করতে পারে। এলাকাবাসী আমরা সকলেই আজ এক সংকটময় পরিস্থিতির সম্মুখীন হয়েছি। সম্প্রতি করোনাভাইরাস আক্রমণে কেভিড-১৯ রোগ বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করেছে। এই মহামারি থেকে নিজেদের রক্ষা করতে এক হয়ে কাজ করতে হবে। সরকারের পাশাপাশি রাজনৈতিক, সামাজিক, বেসরকারী সংস্থা সর্বপরি প্রত্যেক নাগরিকের সহযোগিতামুলক অংশ গ্রহনের মাধ্যমে কেবলমাত্র এই বিপর্যয় থেকে আমরা রক্ষা পেতে পারি।’ এই প্রচার মাইকিংয়ে সাংসদ কুদ্দুস তার ব্যক্তিগত মোবাইল নম্বরও দেন।