প্রধান মেনু

কলমাকান্দায় কষ্টিপাথর পাচারকারী চক্রের মূল হোতা আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কলমাকান্দায় কষ্টিপাথর পাচারকারী চক্রের মূল হোতা নয়েল সরকারকে (৩৮) আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার নাজিরপুর ইউনিয়নের কুয়ারপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। সে খুলনার দাকোপ উপজেলার বাজুয়া গ্রামের মৃত অনির্বাণ সরকারের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে উপজেলার সীমান্তবর্তী এলাকায় একটি পাচারকারী চক্র সক্রিয় ছিল। শুক্রবার রাতে ওই পাচারকারী চক্রের অবস্থান সম্পর্কে গোপন তথ্যের ভিত্তিত্তে কলমাকান্দা থানার পুলিশের একটি দল উপজেলার নাজিরপুর বাজারের মো. মন্তাজের বাসায় অভিযান চালায়। পরে ওই বাসার ভাড়াটিয়া নয়েল সরকারের (৩৮) কক্ষ থেকে ৬ কেজি ৭০০ গ্রাম ওজনের ডিম্বাকৃতির একটি কষ্টিপাথর উদ্ধার করা হয়। এ সময় কষ্টিপাথর বেচাকেনা চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে মো. আলমগীর নামে এক যুবককে পুলিশ আটক করে। পরে শনিবার রাতে পুলিশ নাজিরপুর ইউনিয়নের কুয়ারপুর গ্রামে অভিযান চালিয়ে কষ্টিপাথর পাচারকারী চক্রের মূল হোতা নয়েল সরকারকেও আটক করে।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম জানান, শনিবার রাতে কষ্টিপাথর পাচারকারী চক্রের মূল হোতা নয়েল সরকারকে আটক করেছি। আটককৃত মো. আলমগীরকে শনিবার সকালে ও নয়েলকে রোববার সকালে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।