প্রধান মেনু

কলেজ ছাত্র হাবিবুর হত্যার প্রতিবাদে চাটমোহরে মানব বন্ধন

চাটমোহর (পাবনা) সংবাদদাতা
পাবনার চাটমোহরের হান্ডিয়ালে কলেজ ছাত্র হাবিবুর রহমান (২১) কে হত্যার প্রতিবাদে মানব বন্ধন করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে আকস্মিক ভাবে তারা আসামীদের দ্রুত গ্রেফতারের দাবীতে হান্ডিয়াল বাজারের মসজিদ রোডে এ মানববন্ধন কর্মসূচী পালন করে। বুধবার দুপুর পর্যন্ত পুলিশ এ হত্যাকান্ডে জড়িত কাউকে গ্রেফতার করতে পারে নি।
গত রবিবার বিকেলে হান্ডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নাসির ওরফে নাফি ও রনীর দলের মধ্যে বাক বিতন্ডা হয়। এ নিয়ে ছাত্রলীগ নেতা হাবিব গং এর সাথে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল গং এর দ্বন্দ্ব শুরু হয়। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে একদল যুবক গার্লস স্কুলের গলিতে এরশাদের চায়ের দোকানে কেরাম খেলায় রত হাবিব ও নাসিরকে শাবল দিয়ে পিটিয়ে ও কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে নিকটস্থ পল্লী চিকিৎসকের নিয়ে গেলে সেখানেই হাবিব মারা যান। এ ঘটনায় নিহতের পিতা নিকিড়ি পাড়া গ্রামের আব্দুর রাজ্জাক বাদী হয়ে ১৫ জুন এজহার নামীয় ১১ জনসহ অজ্ঞাতনামা ১৫/২০ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। মামলা নং ১১।
নিহত হাবিবুরের চাচা রুহুল আমীন জানান, আমরা করোনা’র কারণে পরিবারের পক্ষ থেকে মানব বন্ধনের সিদ্ধান্ত থেকে সরে আসলেও এলাকাবাসী আকস্মিক এ মানব বন্ধন করে। আমরা হত্যাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার জোড় দাবী জানাচ্ছি।
চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ নাসীর উদ্দীন বুধবার দুপুরে জানান, এ ব্যাপারে এজহার নামীয় ১১ জনসহ অজ্ঞাত ১৫/২০ জনকে আসামী করে একটি মামলা হয়েছে। আসামীদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত আছে।