প্রধান মেনু

কাশিনাথপুরে সন্ত্রাসীদের হামলায় তিতাস গাড়ির বাস চালক আহত

আর কে আকাশ, পাবনা : কাশিনাথপুরে সন্ত্রাসীদের হামলায় তিতাস প্লাস গাড়ির বাস চালক আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। আহত জিয়াউল ইসলাম জিয়া পাবনার দক্ষিণরামচন্দ্র পুর গ্রামের মৃত কেরামত আলীর ছেলে।
শুক্রবার রাত আটটার দিকে ঢাকা থেকে পাবনায় গাড়ি নিয়ে ফেরার পথে কাশিনাথপুরের ফুলবাগানে মৃধা ট্রাভেলস গাড়ির মালিক আক্তার হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার ওপর অতর্কিত হামলা করে।
আহত জিয়াউল ইসলাম জিয়া গণমাধ্যম কর্মীদের জানান, আমি গাড়ি নিয়ে ঢাকা থেকে কাশিনাথপুরে পৌঁছালে নগরবাড়ি-বগুড়–া রুটের মৃধা ট্রাভেলস গাড়ির মালিক আক্তার হোসেনের নেতৃত্বে টাংবাড়ি গ্রামের মৃত বুদে প্রাং ছেলে আ. বারেক, জিরু, ইরানী, মো. সিজ্জালের ছেলে খোকন, বাহের; আরিফ, সোহান, মৃধা ট্রাভেলস গাড়ির সুপারভাইজার আলম, চালক দুরমানসহ আরও প্রায় ১৫-২০জন সন্ত্রাসী আমার ওপর অতর্কিত হামলা করে এবং গাড়ির নগদ টাকা লুট করে নিয়ে যায়।

পাবনা জেলা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ আহত তিতাস প্লাস গাড়ির বাস চালক জিয়াউল ইসলাম জিয়াকে দেখতে যান এবং তার খোঁজ-খবর নেন।
এসময় শ্রমিক নেতৃবৃন্দ বাস চালক জিয়াউল ইসলাম জিয়ার উপর হামলাকারি সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান। সংবাদটি লেখার সময় এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।