প্রধান মেনু

কে আমার পক্ষে, কে আমার পক্ষে না, কে আমার ভোটার, কে আমার ভোটার না, সেটা দেখার দরকার নেই ঘরে খাবার না থাকলে দিতে হবে: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কে কোন দল করে, কে আমার পক্ষে, কে আমার পক্ষে না, কে আমার ভোটার, কে আমার ভোটার না, সেটা দেখার দরকার নেই। যার অবস্থা খারাপ, দুস্থ, ঘরে খাবার নেই, তার ঘরে খাবার পৌঁছে দিতে হবে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা বিভাগের জেলা প্রশাসক ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা জানন তিনি। জেলাগুলো হলো- ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর ও গোপালগঞ্জ।

শেখ হাসিনা বলেন, আমাদের যারা আছে, সংগঠনের প্রত্যেকটি, একবারে তৃণমূল পর্যায়ে কমিটি করে দিতে হবে। যারা সত্যিকারের অভাবে আছে, যারা আমার ভোটার বা আমাকে ভোট দেয় শুধু তাদের নয়। এখানে সাধারণ জনগণ যারা সত্যিকার অভাবে আছে, তাদের নামের তালিকা করতে হবে।

তিনি বলেন, আমি চাই আওয়ামী লীগর প্রত্যেকটা নেতাকর্মী সেই মানসিকতা নিয়ে কাজ করবে। আর সেভাবে কাজ করব। এখান থেকে সবাইকে ম্যাসেজটা পৌঁছাতে চাই। ইতোমধ্যে আমাদের ম্যাসেজ চলে গেছে। এটা প্রশাসনকে সহযোগিতা করার জন্য। যাতে করে সঠিক নামটা আসে। খাবার থেকে শুরু করে ওষুধপত্র কোনো কিছুর অভাব নেই। অভাব থাকবে না। আমরা সেটার ব্যবস্থা করব।