প্রধান মেনু

কোটি হৃদয়ে জয় বাংলা বাস্তবায়ন কমিটিতে অনুসন্ধান পরিচালক সাংবাদিক নজরুল

কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির ৪১ সদস্যের তালিকা প্রকাশ করেছে জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। তালিকাটি বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ যথাযথ কতৃক্ষের নিকট পাঠানো হয়েছে।

সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক মন্ডলীর সদস্য আকরাম হোসেন বাদল।

এই কমিটিতে সরকারের উন্নয়ন চিত্র অনুসন্ধান পরিচালক হিসেবে স্থান পেয়েছেন সময়ের কন্ঠস্বর নিজস্ব প্রতিবেদক ও তাজা খবর পত্রিকার বার্তা সম্পাদক নজরুল ইসলাম দয়া। সাংবাদিক হিসেবেই ওই তালিকায় নাম প্রকাশ হয়েছে।

কমিটির চেয়ারম্যান আকরাম হোসেন বাদল জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী, বঙ্গমাতার অবদান, মহান মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের সঠিক ইতিহাস, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বকৃতিত্ব এবং আওয়ামীলীগ সরকারের উন্নয়ন মুলক চিত্র প্রচার করা সহ কোটি হৃদয়ে জয় বাংলা স্লোগান শীর্ষক কোটি অরাজনৈতিক ভোটারদের অনলাইন ডাটাবেইজ তৈরী করে সদস্য সংগ্রহের জন্য প্রস্তুতি নিয়েছে জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ। কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির ৪১ সদস্যের একটি তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকাটি আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ যথাযথ কতৃপক্ষের নিকট পাঠানো হয়েছে। এই কমিটিতে যাঁরা রয়েছেন, তাঁরা ডাটাবেইজ তৈরীর কার্যক্রমে সক্রিয় ভুমিকা রাখবেন বলে প্রত্যাশা করছেন জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি আকরাম হোসেন বাদল।

তিনি বলেন, সাংবাদিক নজরুল ইসলাম দয়া অনলাইনে বেশ সক্রিয় এক প্রতিভা। সাংবাদিক হিসেবেই এই কমিটিতে তাঁকে রাখা হয়েছে। আমি মনে করি, সরকারের উন্নয়ন চিত্র অনুসন্ধানের মাধ্যমে সর্বসাধারণের কাছে তুলে ধরতে তিনি সক্রিয় ভুমিকা রাখবেন।

আকরাম হোসেন বাদল বলেন, আমরা প্রস্তুতি নিয়েছি, আপনারাও তৈরী থাকুন। অরাজনৈতিক ভোটারদের অনলাইন ডাটাবেইজ তৈরী করে সদস্য সংগ্রহের জন্য মহানগর, জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড সহ গ্রাম পর্যায়ে যাবো। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডও তুলে ধরবো। জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে নামছি।