প্রধান মেনু

ক্রিকেটার হচ্ছেন এক বাংলাদেশি ক্রিকেটারের স্ত্রী?

গত বছরের মার্চে মায়ের পছন্দের পাত্রীকে বিয়ে করেন মুস্তাফিজুর রহমান। সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামে বেশ ধুমধাম করেই মামাতো বোন সাদিয়া পারভীন শিমুর সঙ্গে বিয়ে হয় এই টাইগার পেসারের।

শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিষয় নিয়ে স্নাতক (সম্মান) করছেন। ভালোই চলছে তাদের সংসার জীবন। তবে হুট করেই আলোচনায় মুস্তাফিজের স্ত্রী। নিজের ফেসবুকে একটি ছবিকে ঘিরে এই আলোচনা।

ফেসবুকে শিমু একটি জার্সির ছবি প্রকাশ করেন। জার্সির নম্বর ৯০। এই ছবি ছড়িয়ে গেছে ইন্টারনেট দুনিয়ায়। এমনকি তার ফেসবুকেও অনেকে কমেন্ট করেছেন।

যেখানে হাসনাত তারিক নামের একজন লিখেন, ‘রাজশাহী কিংসের মনোবিজ্ঞানী।’ আর অমিতাভ বড়ুয়া বলেন, ‘তুইও কি মাঠে নামি পড়বি নি বন্ধু?’ অমিতাভের এমন প্রশ্নের জবাবও দেন শিমু। উত্তরে তিনি বলেন, ‘হুম অমিতাভ খুব তাড়াতাড়ি।’

এখানেই শেষ নয়, আল মামুন আজাদ রানা নামের আরেকজন ওই ছবির কমেন্টে লিখেন, ‘আমরা আরেকজন ক্রিকেটার পেলাম। এখন ডায়নামিক নারী ক্রিকেট দল ঘোষণা করতেই পারি।’

বিশেষ করে সিমুর উত্তর আর এমনসব কমেন্টের পর বিষয়টি আরও বেশি আলোচিত হয়। কেউ কেউ প্রশ্ন তুলছেন, তবে কী সত্যিই ক্রিকেটার হচ্ছেন মুস্তাফিজের স্ত্রী? কেউ আবার নিছক রসিকতা বলেও উড়িয়ে দেন।