প্রধান মেনু

খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির অঙ্গীকার হবে মহিলা দলের: সাবেক এমপি জ্যোতি

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, বগুড়া জেলা মহিলা দলের সাবেক সভাপতি ও সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতি বলেছেন, বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির অঙ্গীকার হবে আমাদের এবং মহিলা দলের। আর এজন্য মহিলা দলের আরও ত্যাগ স্বীকার করতে হবে। ৯ সেপ্টেম্বর ২০১৯ ইং মহিলা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের খালেদা জিয়ার মুক্তির দাবিই প্রাধান দাবি। “দেশনেত্রীকে আটকিয়ে রেখে, জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে। তবে বাংলাদেশের মানুষকে জাগ্রত আছে। কারণ বিএনপি হচ্ছে সেই দল, যে দল তৈরি করেছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। ৪০ বছরে বিএনপি পাঁচ বার জনগণের ভোটে রাষ্ট্র ক্ষমতায় এসেছে। তাই “আমরা যদি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে চাই ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে চাই, তাহলে আমাদেরকে অবশ্যই দলের জন্য আরও বেশী বেশী কাজ করতে হবে এবং ‘ত্যাগ স্বীকারের মানসিকতা’ নিয়ে রাজপথের আন্দোলনে নামতে হবে।

অধ্যক্ষ জ্যোতি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বারবার প্রধানমন্ত্রী হয়ে প্রমাণ করেছে মহিলারা দূর্বল নয়। তাই আমাদের মহিলা দলকে আরও শক্তিশালী হতে হবে। আর তা হলেই খালেদা জিয়ার মুক্তির আন্দোলন কেউ দাবিয়ে রাখতে পারবে না।”