প্রধান মেনু

গাছ কেটে ভাইরাল হওয়া সেই নারী আটক

সাভারের সিআরপি রোডে একটি বাড়ির ছাদের গাছ নির্বিচারে কেটে ভাইরাল হওয়া খালেদা আক্তার লাকি (৪৫) নামের ওই নারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে সাভার এলাকা থেকে তাকে আটক করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (২২ অক্টোবর) বাড়ির ছাদে ফুলের টবে রাখা গাছগুলোকে নির্মমভাবে একের পর এক কেটে সাফ করে ফেলেন আটক লাকি। সে সময় গাছগুলোর মালিক সুমাইয়া হাবিব চিৎকার করে কেঁদে কেঁদে বলছিলেন, এই ছাদে আমাদেরও অংশ আছে, গাছ কারো ক্ষতি করে না, গাছেরও জীবন আছে, প্লিজ গাছগুলো কাটবেন না, আল্লাহ আপনাকে ক্ষমা করবেন না, তওবা করলেও এই অন্যায় আল্লাহ ক্ষমা করবেন না। কিন্তু লাকির হৃদয় গলেনি। এসময় লাকির পক্ষে ছাদে ছিলেন তার ছেলেসহ কিছু ভাড়াটে মাস্তান। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সুমাইয়া পোস্ট দেওয়ার পর তা ভাইরাল হয়। এ ঘটনায় নিন্দা ও ক্ষোভের ঝড় বইছে।

এদিকে ভুক্তোভোগী সুমাইয়া হাবিবের ভিডিও পোস্টের পর আটক লাকির ছেলে লিখন ফেসবুক লাইভে এসে নিজেদের নির্দোষ দাবি করেন। তিনি বলেন, ‘এক মাস আগে গাছ কেটে ফেলার সিদ্ধান্ত হয়েছে, কিন্তু তিনি গাছগুলো কাটছিলেন না। এগুলো তার পারসোনাল গাছ। শাকসবজি, তরকারির গাছ। এগুলো তো ফুল গাছ না। ফুল গাছ হলে কথা ছিলো। আপনারা ভিডিও দেখে জাজ করতেছেন। ভিডিওর আগে ও পরে কিছু না জেনে আমাকে আর আমার আম্মুকে গালিগালাজ করছেন- এটা ঠিক হচ্ছে না।’