প্রধান মেনু

গুরুদাসপুরে করোনায় আক্রান্ত-২ এক ইউনিয়ন লক ডাউন

নাটোরের গুরুদাসপুরে ঢাকা থেকে আসা দুই পোশাক শ্রমিক করোনায় আক্রান্তের খবরে রাত থেকে উপজেলাব্যাপী আতঙ্ক ছড়িয়ে পরে। তারা দুজনই উপজেলার নাজিরপুর ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে। একই দিনে জেলায় ৮ জনের ফলাফল পজিটিভ এসেছে। মঙ্গল বার রাত ১০ টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মিজানুর রহমান।
 জানা গেছে, আক্রান্তের একজন  মাজেদুল ইসলাম (৩৮)। তিনি গাজিপুরের কড্ডার এপিএস হোল্ডিং লি: নামের পোশাক কারখানার শ্রমিক। মাজেদুল শারিরিক অসুস্থ্যতা নিয়ে গত ৯ এপ্রিল গুরুদাসপুরে নিজ বাড়ীতে আসেন। পরদিন খবর পেয়ে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার নমুনা সংগ্রহ করা হয়।
  অপরজন একই ইউনিয়নের শাহিন আলম(২২)। তিনিও ওরিয়েন্ট এলিউর রেন্জার নামে গার্মেন্টস-এ শ্রমিক হিসাবে কাজ করেন। শাহিন ঢাকা থেকে ১৮ এপ্রিল বাড়ী আসেন। ২০ এপ্রিল তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে রাজশাহী পাঠানো হয়। নাটোর থেকে রাজশাহী পাঠানো অনেক নমুনার রেজাল্ট স্থগিত ছিলো। তার মধ্যে গুরুদাসপুরের ছিল এ দু’জন। ঢাকার পিসিআর ল্যাবে অধিকতর পরিক্ষায় তাদের ফলাফল পজেটিভ আসে।
গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন জানান, নাজিরপুর ইউনিয়ন আজ থেকে লকডাউনের অন্তরভুক্ত। বিষয়টি জানার পর রাত ১২টায় উপজেলাব্যাপী মাইকিং করে এ লোকডাউনের বিষয় জনসাধারণকে জানানো হয়েছে।
প্রয়োজনে কেউ বাড়ির বাইরে বের হবেন না।