প্রধান মেনু

চাঁদাবাজ, দুর্নীতিবাজ ও নেশাখোরদের দলে স্থান নাই — পলক

নাটোর প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, তৃনমুল থেকে শুদ্ধি অভিযান শুরু করেছে জননেত্রী শেখ হাসিনা। তাঁর এ পদক্ষেপ প্রশংসিত হয়েছে।
বঙ্গবন্ধু কন্যা হিসেবে তিনি বিশ্বের বুকে বাংলাদেশ কে উন্নত দেশহিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, দলে চাঁদাবাজ, সুদখোর, ঘুষখোর, দুর্নীতিবাজ ও মাদকসেবীদের স্থান নাই। জননেত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান সিংড়া থেকে ও শুরু করবো, যাতে সিংড়া আওয়ামীলীগ বাংলাদেশ মডেল সংগঠনে পরিনত হয়। আমাদের দেখে অন্যরা অনুকরন, অনুসরন করবে। প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনের প্রতিটা কর্মী আমাদের শক্তি, আমাদের প্রান। এখানে বেইমানদের কোন স্থান নাই। যুগে যুগে কোন বেইমান, মীরজাফর টিকতে পারেনি, ভবিষ্যৎ এ পারবে না।
প্রতিমন্ত্রী শুক্রবার সিংড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন।
সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ।।উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন স¤পাদক ও ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম
আরিফের পরিচালনায় বক্তব্য রাখেন, শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, ডাহিয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম, সুকাশ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ, উপজেলা
আওয়ামী লীগেরযুগ্ন স¤পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যানজাহেদুল ইসলাম ভোলা, সহ সভাপতি ভেটু চৌধুরী, আব্দুর রাজ্জাক খান, জেলা পুজা উদযাপন কমিটির সাধারন স¤পাদক ও কোষাধ্যক্ষ সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন স¤পাদক এডভোকেট জিল্লুর রহমান, সাবেক সভাপতি এডভোকেট ফজলুর রহমান সহ আরো অনেকে।