প্রধান মেনু

চাটমোহররে কর্মহীন মানুষের পাশে-অধ্যক্ষ আব্দুর রহিম

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর পাবনা ঃ
পাবনার চাটমোহরে ১২ এপ্রিল রবিবার সকাল ১০টায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নোভেল করোনা ভাইরাস-এর প্রভাবে দুস্থ্য ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে এবার মাঠে নেমেছে জনদরদী জননেতা। দুস্থ্য ও কর্মহীন মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন চাটমোহর উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক সাবেক সাংগঠনিক সম্পাদক ও চাটমোহর টেকনিক্যাল এন্ড বিএম ইনস্টিটিউট এর অধ্যক্ষ আব্দুর রহিম কালু ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থায়নে নিজ হাতে পৌর সভার বিভিন্ন ওয়ার্ডে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ২০০টি দুস্থ্য ও দরিদ্র কর্মহীন পরিবারকে চাল, ডাল, ভোজ্য তেল, আলু, লবন ও একটি করে সাবান বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন।

অধ্যক্ষ আব্দুর রহিম কালু বলেন, এই দূর্যোগের সময় ঘরে বন্দি থাকার সময় নয়। কর্মহীন অসহায় মানুষদের পাশে দাঁড়াতে হবে। আমাদের মতো আরো ধনী মানুষকে আহবান করছি দুস্থ্য ও অসহায় মানুষের পাশে দাড়াতে। পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ২০০টি পরিবারে কর্মহীন দুস্থ্য মানুষের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছি। পর্যায়ক্রমে চাটমোহর পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, আমাদের বড়াল পত্রিকার সম্পাদক ও প্রকাশক হেলালুর রহমান জুয়েল, চাটমোহর প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক, ‘ভোরের ডাক’ প্রত্রিকার চাটমোহর সংবাদদাতা মোঃ নূরুল ইসলাম মাস্টার, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তানভির জুয়েল লিখন চাটমোহর টেকনিক্যাল এন্ড বিএম ইনস্টিটিউট’র অফিস সহকারী মোঃ নাছির উদ্দীন শাহিন, আবু সাঈদ প্রমূখ।