প্রধান মেনু

চাটমোহরে আনসার-ভিডিপি সদস্যদের গাছের চারা বিতরণ

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) প্রতিনিধি ঃ
চাটমোহর উপজেলায় ৯ সেপ্টেম্বর সোমবার আনুষ্ঠানিক ভাবে আনসার ও ভিডিপি সদস্যদের মধ্যে গাছের চারা বিতরণ করেছে। বৃক্ষরোপন কর্মসূচীর আওতায় দেশব্যাপী একযোগে আনসার-ভিডিপি সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ কর্মসূচীর পালন করে।
উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মোঃ আব্দুর রহমান রানার সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচীর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কর্মসূচীর মধ্যে রয়েছিল আলোচনা ও র‌্যালী। র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এবং আনুষ্ঠানিক ভাবে সদস্যগণের মধ্যে ভেষজ, ফলজ, বনজ গাছের চারা বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে কর্মসূচীর শুভ উদ্বোধন করেন চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইছাহক আলী মানিক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম শামীম এহসান, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি কেএম বেলাল হোসেন স্বপন, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল পত্রিকা সম্পাদক রকিবুর রহমান টুকুন, দৈনিক আমাদের বড়াল পত্রিকা সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সাপ্তাহিক বাঁশপত্র পত্রিকা সম্পাদক শামীম হাসান মিলন প্রমূখ।
অনুষ্ঠান শেষে প্রত্যেককে ৫টি করে সর্বমোট ১৩৫ জন আনসার-ভিডিপি সদস্যে হাতে গাছের চারা তুলে দেয়া হয়। অতিথিবৃন্দ গাছের চারা রোপন এবং রক্ষণাবেক্ষণ করার প্রতি গুরুতরোপ করেন।