প্রধান মেনু

চাটমোহরে এক স্কুল ছাত্রীকে গণধর্ষণ, আটক-১

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) প্রতিনিধি ঃ
পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের এক ১৪ বছরের স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার চাটমোহর থানায় ধর্ষণ মামলাটি রেকর্ড হবার পরে থানা পুলিশ অভিযানে নেমে আরিফ হোসেন (২২) নামের এক যুবককে আটক করে। আটককৃত আরিফ উপজেলার মথুরাপুর ইউনিয়নের কলাপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।
থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চাটমোহর মথুরাপুর সেন্ট রীটাস হাই স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী কিছুদিন স্কুল ছুটি থাকায় ঢাকায় তার এক আত্মীয়র বাসায় বেড়াতে যায়। সেখান থেকে রাতে উত্তরপাড়া নিজের বাড়িতে চলে আসে। ঐ রাতেই সে প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হয়। এসময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা আটক আরিফ সহ আরো দুই যুবক তার মুখ চেপে ধরে তুলে নিয়ে বাড়ির পাশের বাগানে নিয়ে মুখ বেঁধে তিনজন মিলে গণধর্ষণ করে। ধর্ষন শেষে মেয়েটিকে সেখানে ফেলে যুবকরা পালিয়ে চলে যায়। এসময় মেয়েটি আহতবস্থায় বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়।
এ ব্যপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন, মেয়েটির বাবা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন। এরমধ্যে একজনকে আমরা গ্রেফতার করেছি। বাকীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত আছে।