প্রধান মেনু

চাটমোহরে কর্মহীন ১৫০টি পরিবারকে ঈদ উপহার দিলেন অধ্যক্ষ আব্দুর রহিম কালু

মহামারি ও মহাদুর্যোগ সৃষ্টি করেছে করোনা ভাইরাস কোভিড-১৯। সামাজিক দূরত্ব বজায় রেখে এবার মাঠে নেমেছে জনদরদী জননেতা। দুস্থ্য ও কর্মহীন মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন চাটমোহর উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক সাবেক সাংগঠনিক সম্পাদক ও চাটমোহর টেকনিক্যাল এন্ড বিএম ইনস্টিটিউট এর অধ্যক্ষ আব্দুর রহিম কালু ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থায়নে নিজ হাতে পৌর সভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ১৫০টি দুস্থ্য ও দরিদ্র কর্মহীন পরিবারকে ময়দা, সেমাই, চিনি, ভোজ্য তেল, ঈদ সামগ্রী উপহার দেন।

২০ মে বুধবার দিনব্যাপী পৌরসভাসহ উপজেলার বিলচলন, মথুরাপুর, গুনাইগাছা, মূলগ্রাম ইউনিয়নে নোভেল করোনা ভাইরাস-এর প্রভাবে দুস্থ্য ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

অধ্যক্ষ আব্দুর রহিম কালু বলেন, এই দূর্যোগের সময় ঘরে বন্দি থাকার সময় নয়। কর্মহীন অসহায় মানুষদের পাশে দাঁড়াতে হবে। আমাদের মতো আরো ধনী মানুষকে আহবান করছি দুস্থ্য ও অসহায় মানুষের পাশে দাড়াতে। পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১৫০টি পরিবারে কর্মহীন দুস্থ্য মানুষের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছি। পর্যায়ক্রমে চাটমোহর পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়নে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এ সময় তাঁর সঙ্গীয় সফরকারী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লেবু, উপজেলা তাঁতী দলের সাধারণ সম্পাদক গোলাম আজম, বিলচলন ইউনিয়ন বিএনপি নেতা তোজাম্মেল হোসেন, যুবদলের নেতা জাবের মোল্লা প্রমূখ।