প্রধান মেনু

চাটমোহরে জাগ্রত কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ঠ বার্ষিক সভা অনুষ্ঠিত

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর ,পাবনা ঃ
পাবনা চাটমোহরে জাগ্রত কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ঠ বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। চাটমোহর এ আর প্লাজার ৩য় তলা (ইসলামী ব্যাংকের উপরে) শুক্রবার সন্ধ্যায় এ সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মোঃ ইছাহক আলী মানিক, ভাইস চেয়ারম্যান চাটমোহর উপজেলা।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মোঃ সাখাওয়াত হোসেন, সভাপতি নির্বাচন কমিটি। সভাপতিত্ব করেন মোঃ মিজানুর রহমান মিলন, জাগ্রত কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নির্বাচন কমিটির সদস্য মোঃ জহুরুল ইসলাম, জাগ্রত কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সেক্রেটারী-মোঃ মোস্তাফিজুর রহমান সেন্টু, ট্রেজারার-প্রশান্ত কুমার রায়, ডিরেক্টর-মোঃ আব্দুস সাত্তার, ডিরেক্টর-মোছাঃ সম্পা খতুন, সদস্য সচিব-মোঃ আরিফ হোসেন, সদস্য-মোঃ নজরুল ইসলাম, সদস্য-মোঃ মাহবুব হাসান লিটু, মোঃ সোহেল রানা প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সদস্য- মোঃ লেবু হোসেন।
পরিশেষে অত্র সমিতির চেয়ারম্যান, মোঃ মিজানুর রহমান বলেন, বিগত ২৮ ডিসেম্বর/২০১৫ ইং চাটমোহর জাগ্রত কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ নামে একটি সংগঠন গঠিত হয়। এই ক্রেডিট ইউনিয়ন গঠনকালে যে সকল ব্যক্তি কালব কর্মকর্তা এবং সমবায় বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ সাহায্য-সহযোগিতা করেছেন তাদেরকে এই মহামিলনের দিনে সমবায়ী শুভেচ্ছা এবং ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।