প্রধান মেনু

চাটমোহরে পুকুর থেকে শ্রমিকের ভাসমান লাশ উদ্ধার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার চাটমোহরে পুকুর থেকে সোহাগ হোসেন (১৭) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রামের হাসিনুর রহমানের বড় একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সোহাগ হোসেন একই ইউনিয়নের চকউথুলী গ্রামের শওকত স্বপ্না দম্পতির ছেলে ও পেশায় সে রাজমিস্ত্রির সহকারি হিসেবে কাজ করতো।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে স্থানীয় মানুষ ঐ পুকুর পার দিয়ে হেঁটে যাওয়ার সময় পুকুরে লাশ ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে পুকুর থেকে লাশটি উদ্ধার করে ওপড়ে নিয়ে আসে। নিহত শ্রমিকের পকেটে থাকা মানিব্যাগ থেকে তার পরিচয় শনাক্ত করে পুলিশ। এরপর তার পরিবারে খবর দেওয়া হলে নিহত শ্রমিকের মা স্বপ্না খাতুন ঘটনাস্থলে এসে তার ছেলের লাশ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন। গত ৫/৭ দিন পুর্বে লাশটি পুকুরে কেউ ফেলে রেখে গেছে বলে পুলিশ ও স্থানীয়রা ধারনা করছেন।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়েই আমরা সেখানে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল করিয়েছি। বেশ কয়েকদিন পানিতে পড়ে থাকায় লাশটি ফুলে শরীরে পচন ধরেছে। ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে, রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।