প্রধান মেনু

চাটমোহরে বন্ধু সার্কেলের ব্যানারে দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ

পাবনার চাটমোহরে বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় গ্রামের দুস্থ্য ৩০টি পরিবারের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে। অসহায়, দুস্থ্য, কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন চাটমোহরে অধ্যায়নরত ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের পরীক্ষার্থীরা।

বন্ধু সার্কেলের ব্যানারে প্রাথমিক ভাবে ২৫ জন বন্ধুর আর্থিক সহায়তায় এ কার্যক্রম শুরু করা হয়েছে। প্রথম ধাপে ৩০টি পরিবারকে খাদ্য সহায়তা দিয়ে শুরু করে মোট ১২০টি পরিবারে এ সহায়তা প্রদান করা হবে। বন্ধু সার্কেলের প্রতিনিধি হিসেবে এ মহতী কার্যক্রম পরিচালনা করছেন, মো. ইউনুস আলী, মো. কবির উদ্দিন ও শহীদুল ইসলাম শহিদ। খাদ্য সহায়তার মধ্যে ছিল, চাল ৫ কেজি, আটা ২ কেজি, আলু ২ কেজি, মসুর চাল হাফ কেজি, লবণ ১ কেজি, পেঁয়াজ ১ কেজি, খেজুর ২৫০ গ্রাম ও ২টি সাবান।

এ বিষয়ে উদ্যোক্তা ইউনুস আলী বলেন, বর্তমানে দেশে করোনা পরিস্থিতি ক্রমশ অবণতি হওয়ায় মানুষ কর্মহীন হয়ে পড়েছে। অনেকের ঘরে খাবার নেই কিন্তু সে মানুষটি মুখ ফুটে বলতে পারছে না। আমরা সে সকল মানুষদের খুঁজে খাদ্য সামগ্রী বিতরন করছি। আমরা ১৯৮৬ এসএসসি ব্যাচের বন্ধুরা মিলে এই উদ্যোগ নিয়ে সেটা বাস্তবায়ন করা শুরু করলাম। মানুষের দূর্দিনে পাশে থাকার এই সামান্য চেষ্টা টুকু আমরা বন্ধু সার্কেল ব্যাচের সদস্যরা করবো বলে আশাবাদ ব্যক্ত করছি।