প্রধান মেনু

চাটমোহরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পাবনার চাটমোহরে প্রতিবন্ধী উন্নয়ন পরিষদ ও পক্ষাঘাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র ( সিআরপি) এর আয়োজনে এবং মানুষ মানুষের জন্য (এনজেএফ) ও ডি এফ আই ডি এর সহযোগিতায় প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষায় গণমাধ্যম এবং সমাজ ভিত্তিক সংগঠনের ভূমিকা শীর্ষক এক মতবিনিময় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপেক্্েরর হল রুমে এ মতবিনিময় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটমোহর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ রেজাউল করিম। সভাপতিত্ব করেন, চাটমোহর উপজেলা প্রতিবন্ধী পরিষদের সভাপতি মোঃ জমিন উদ্দিন। বক্তব্যের মূল প্রবন্ধ উপস্থাপন করেন সিআরপি এর কর্মকর্তা মোঃ জাকির হোসেন

উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, ব্র্যাক ব্যবস্থাপক (দোলং শাখা) মোঃ মোক্তার হোসেন, দৈনিক ভোরের দর্পণ এর প্রতিনিধি মোহাম্মদ আলী জিন্নাহ, মোঃ আকরাম হোসেন সাবু প্রমূখ। এসময় বক্তাগণ কি ভাবে প্রতিবন্ধীরা সমাজে সুরক্ষা করা যায় ও সমাজে কেমন করে কাজে লাগিয়ে সমাজ ও দেশ উন্নয়ন করা যায় এনিয়ে আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক আামাদের বড়াল পত্রিকার সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সাপ্তাহিক সময় অসম এর সম্পাদক ও চাটমোহর ব্যবসা সমিতির সভাপতি কে এম বেলাল হোসেন স্বপন, চাটমোহর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংসুক, সহ-সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম মাস্টার, চাটমোহর প্রতিবন্ধী উন্নয়ন পরিষদ ও পক্ষাঘাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র ( সিআরপি) সংগঠনের সদস্যগন ও প্রতিবন্ধীরা। সঞ্চালনা করেন সাধন কুমার।