প্রধান মেনু

চাটমোহরে র‌্যাবের অভিযোনে বন্দুকসহ ইউপি সদস্য আটক

পাবনার চাটমোহরে অভিযান চালিয়ে বন্দুক ও গুলিসহ এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব। ৯ মে শনিবার বিকেল ছয়টার দিকে তাকে আটক করা হয়। আটক সাখাওয়াত হোসেন (৪১) চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য। তিনি একই ইউনিয়নের খতবাড়ি গ্রামের আজাহার প্রামানিকের ছেলে।
র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল শনিবার বিকেল ছয়টার দিকে খতবাড়ি গ্রামে অভিযান চালিয়ে সাখাওয়াত মেম্বারকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
র‌্যাবের দাবি, আটক সাখাওয়াত হোসেন দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র কেনাবেচার সাথে জড়িত। সেইসাথে অস্ত্র দিয়ে লোকজনদের ভয় দেখিয়ে নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র নিজের কাছে রেখে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালানোর কথা স্বীকার করেন ইউপি সদস্য সাখাওয়াত হোসেন।
রাত সাড়ে ১১ টার দিকে চাটমোহর থানায় আসামিকে সোপর্দ করলে এ ঘটনায় আটক আসামীর বিরুদ্ধে চাটমোহর থানায় মামলা দায়ের হয় বলে নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ নাসির উদ্দিন।