প্রধান মেনু

চাটমোহর উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি পূনর্গঠনের দাবী

পাবনার চাটমোহর উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠিত হয়েছে। সাবেক এমপি কে.এম.আনোয়ারুল ইসলামকে আহবায়ক এবং এইচ ইসলাম হীরাকে সদস্য সচিব করে ৪৩ সদস্য বিশিষ্ট চাটমোহর উপজেলা বিএনপি’র এবং আসাদুজ্জামান আরশেদকে আহবায়ক ও নূরুল করিম আরোজ খাঁনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট চাটমোহর পৌর বিএনপি’র কমিটি অনুমোদন করায় ত্যাগী নেতা কর্মীরা হতাশায় ভূগছেন।

উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল কুদ্দুস আলো মাষ্টার, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহিম কালু ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আরোজ খাঁন প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ৮ ফেব্রæয়ারী পাবনা জেলা বিএনপি’র আহবায়ক হাবিবুর রহমান হাবিব এবং সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক কর্তৃক অনুমোদিত এ কমিটির প্রতিবাদে বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীরা ১০ ফেব্রæয়ারী বিকেলে চাটমোহর পৌর সদরের পাঠান পাড়ায় প্রতিবাদ সভা করে। প্রতিবাদ সভায় বক্তারা ঘোষিত কমিটিকে এক পেশে, দলের জন্য দূর্ভাগ্যজনক, অনভিপ্রেত ও ষড়যন্ত্রমূলক বলে মন্তব্য করেন।

জেলা কমিটি উপজেলা আহবায়ক ও পৌর সদস্য সচিবের কোন মতামত না নিয়ে এ কমিটি ঘোষণা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সভায় আগত নেতারা। পাশাপাশি দলের ঐক্যের স্বার্থে নের্তৃবৃন্দের মতামত নিয়ে উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি পূনর্গঠনের দাবী করেন।