প্রধান মেনু

চাটমোহর পৌর সেলুন মালিক সমিতি’র আত্মপ্রকাশ

চাটমোহর পৌর সেলুন মালিক সমিতির আত্মপ্রকাশ হয়েছে। ৩০ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে চাটমোহর পৌরসদরের শাহী মসজিদ মোড়ে অবস্থিত পূজা জেন্টস্ পার্লারে স্থানীয় সেলুন মালিকদের সমন্বয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এক সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় শ্রী রঘুনাথ শীলের সভাপতিত্বে এবং শ্রী সুজিত শীল মনা’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিথি’র বক্তব্য দেন চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি সংবাদিক কে.এম.বেলাল হোসেন স্বপন এবং চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সহ-সভাপতি শেখ মোঃ জিয়ারুল হক সিন্টু। উপস্থিত সেলুন মালিকগণের মধ্যে বক্তব্য দেন শ্রী শিবানন্দ শীল, শ্রী রতন শীল মোঃ মজনুর রহমান প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে চাটমোহর পৌর সেলুন মালিক সমিতি নামে পেশা ভিত্তিক একটি সংগঠনের আত্মপ্রকাশ করেন। একই সাথে সমিতি পরিচালনার জন্য তাৎক্ষণিক প্রস্তাবনার মাধ্যমে শ্রী রঘুনাথ শীল’কে সভাপতি এবং মোঃ মজনুর রহমান’কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি এবং ৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির হলেন, সহ-সভাপতি শ্রী রতন শীল (১) ও শ্রী মদন শীল, সহ-সাধারণ সম্পাদক শ্রী উজ্জ্বল শীল ও শ্রী মহাদেব শীল, সাংগঠনিক সম্পাদক শ্রীকৃষ্ণ দাস, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ শ্রী সুজিত শীল মনা, দপ্তর সম্পাদক শ্রী রনজিৎ শীল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রী শিবানন্দ শীল, কার্যনির্বাহী সদস্য শ্রী দয়াল শীল ও মোঃ রবিউল হোসেন।

চাটমোহর পৌর সেলুন মালিক সমিতি’র উপদেষ্টাগণ হলেন মোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি সাংবাদিক কে.এম.বেলাল হোসেন স্বপন, চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সহ-সভাপতি শেখ মোঃ জিয়ারুল হক সিন্টু, শ্রী অনিল শীল, শ্রী রতন শীল এবং শ্রী কার্তিক শীল।