প্রধান মেনু

চাটমোহর মহিলা ডিগ্রী কলেজে নবীনবরন অনুষ্ঠিত


পাবনার চাটমোহরের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান চাটমোহর মহিলা ডিগ্রী কলেজে শনিবার নবীনবরন অনষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে এদিন সকালে কলেজে চত্তের বিভিন্ন অনুষ্টানের আয়োজন করা হয় । জাতীয় সঙ্গিতের ম্যাধমে জাতীয় প্রতাকা উত্তোলন করা হয়।

এ উপলক্ষে আলোচনা সভায় কলেজটির অধ্যক্ষ সরকার শরিফ মাহমুদ সঞ্জুর সভাপতিত্বে ও মাহবুবুল ইসলামের সঞ্চলনায় উপস্থিত থেকে বক্তব্য দেন কলেজেটির পরিচালনা পর্ষদের সভাপতি পাবনা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ মকবুল হোসেন , চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল হামিদ মাষ্টার. পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল,উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,পাবনা জেলা পরিষদের সদস্য সাইদুল ইসলাম পলাশ,চাটমোহর থানার অফিসার ইনচার্জ সেখ মোঃ নাসির উদ্দিন, প্যানেল মেয়র নাজিমুদ্দিন মিঞা, চাটমোহর প্রেস ক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন।

পরে বিভিন্ন ইভেন্টে আতিথি বরন, নবাগত ছাত্রীদের বরন, কলেজটির শিক্ষক এবং ছাত্রী পরিবেশনায় মনাঙ্গ সাংস্কৃতিক আনুষ্ঠানে দলীয় নাচ, গান, কবিতা আবৃর্তি অনুষ্ঠিত হয় । এসময় কলেজটির সকল শিক্ষক কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, অভিভাবক, সাংবাদিক সুধিজন উপস্থিত ছিলেন।