প্রধান মেনু

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপনে পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে বৃক্ষ রোপণ

শহর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বর্ষ উদযাপন উপলক্ষে পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে বিভিন্ন প্রজাতির ফল এবং ফুলের চারা লাগানো হয়। এ উপলক্ষে গতকাল বেলা ১১ টায় কলেজ চত্বওে বৃক্ষ রোপনের উদ্বোধন করেন জেলা শিক্ষা অফিসার মোঃ মোসলেম উদ্দিন। কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ জমিদার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৃক্ষরোপন কর্মসূচীতে অংশ নেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলম, রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, বাসস জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, দৈনিক অর্থনীতি জেলা প্রতিনিধি তানজিল মিজান, ইয়াং জার্নালিস্ট সাধারণ সম্পাদক রনি ইমরান, পাবনা ডট.কম সম্পাদক পরাগ হোসেন প্রমুখ। এ সময় কলেজের চীফ ইন্সট্রাক্টর মোঃ শাহ আলম, মোঃ মিজানুর রহমান, মোঃ তারিকুল হাকিম, নূও মোঃ আনোয়ার রশিদ খান, লিপি রানী সরকার এবং বাসুদেব রায়, ইন্সট্রাক্টর মোঃ হাসানুজ্জামান, রতন কুমার রায় এবং মোঃ রবিউল ইসলাম, জুনিয়র ইন্সট্রাক্টর মোঃ মাসুদ করিম, মোঃ শফিকুল ইসলাম, মোঃ রাশেদুল আলম, মোছাঃ আয়শা সিদ্দীকা, মোঃ খায়রুল ইসলাম মোড়ল, মীর মোঃ আবু জাফর এবং এ.কে.এম. তারিক রেজা, কম্পিউটার অপারেটর আব্দুর রাজ্জাক ও মুহাম্মদ লুৎফর রহমান প্রমুখ।
গতকাল আম, কৃষ্ণচুড়া, বেল, মেহগনি, জারুল ফুল, টগর ইত্যাতির চারা রোপন করা হয়। ইতিপূর্বে নারিকেল , বকুল ফুলের গাছ রোপন করা হয়।
অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ জমিদার রহমানের প্রচেস্টায় পাবনায় একটি ব্যতিক্রম ধর্মী শিক্ষা ক্যাম্পাস তৈরী হতে যাচ্ছে। ইতিমধ্যে তিনি মাদকমুক্ত ক্যাম্পাস করতে সক্ষম হয়েছেন। তার এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন প্রতিষ্ঠানের শুভাকাংখিরা এবং পাবনার সচেতন মহল।