প্রধান মেনু

প্রধানমন্ত্রীকে কটুক্তিকারি

জামাত নেতাকে এসএমসির সভাপতি করার প্রতিবাদে মানববন্ধন

পাবনার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা উচ্চ বিদ্যালয়ে ষড়যন্ত্র ও কারসাজির মাধ্যমে ম্যানেজিং কমিটিতে চিহ্নিত এক জামাত নেতাকে সভাপতি নিযুক্ত করা হয়েছে। এর প্রতিবাদে এলাকাবাসী ঐ জামাত নেতাকে অপসারন করে নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠনের দাবিতে বুধবার অষ্টমনিষায় মানববন্ধন করেছে।

মানববন্ধনে নেতৃত্বদানকারি অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামীলীগের ৮নম্বর ওয়ার্ডের সভাপতি রাজু সরদার জানান,সম্প্রতি ঐ বিদ্যায়ের ম্যানেজিং কমিটিতে প্রধানমন্ত্রীকে কটুক্তিকারি জামাত নেতা মোজাম্মেল হক মোজামকে সভাপতি করে গোপনে একটি কমিটি গঠন করা হয়। প্রধান শিক্ষক আনসার আলী ঐ জামাত নেতার ভাগ্নে। তিনি ষড়যন্ত্রমুলক ভাবে নির্বাচন ছাড়াই টাকার বিনিময়ে জনৈক আওয়ামীলীগ নেতার প্রত্যক্ষ সহযোগিতায় একটি পকেট কমিটি গঠন করেন। এটা কেউ মেনে নিতে পারছেন না।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগকারি মির্জাপুর গ্রামের আফজাল হোসেন ও অষ্টমনিষা গ্রামের হাসিনুর রহমান জানান,আমাদের ছেলে মেয়ে ঐ স্কুলের ছাত্র। তাই আমরা জানি সেখানে অভিভাবক সদস্যদের কোনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। এছাড়া প্রধান শিক্ষক যাকে সভাপতি বানিয়েছেন তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কটুক্তিকারি এবং বিস্ফোরক ও রাষ্ট্রবিরোধী তৎপরতায় জড়িত মামলায় হাজত খাটা আসামী।

প্রধান শিক্ষক আনসার আলী এসএমসির নয়া সভাপতি মোজাম্মেল হক মোজামকে নিজের মামা স্বীকার করে বলেন,ম্যানেজিং কমিটির ভোট হযনি তবে সদস্যদের সম্মতিতে তিনি নির্বাচিত হয়েছেন।

ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান এ ব্যাপারে একটি অভিযোগের প্রাপ্তি স্বীকার করে বলেন বিষযটি তদন্ত করে ব্যবস্থা নিতে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে নির্দেশ দিয়েছি।